গাজীপুরে মিলন হত্যা: সাতজনের ফাঁসির আদেশ

ডেস্ক :

গাজীপুরে মিলন ভূইয়া নামের একজনকে হত্যা মামলায় সাতজনকে ‍মৃত্যুদণ্ড এবং একজনকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এ ছাড়া, মামলায় দুইজনকে অব্যাহতি দেওয়া হয়েছে। রাইজিংবিডি সূত্রে এই তথ্য জানা যায়।

সোমবার সকালে গাজীপুর জেলা দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় দেন। রায় ঘোষণার সময় সাতজন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- রাজীব হোসেন ওরফে রাজু, মোহাম্মদ কাইয়ুম, মোহাম্মদ রাজীব হোসেন, মোহাম্মদ ফারুক হোসেন. মোহাম্মদ শফিকুল ইসলাম ওরফে পারভেজ, মোহাম্মদ আলী হোসেন ওরফে হোসেন আলী, মোহাম্মদ আলী ওরফে ছোট আলী। এদের মধ্যে কয়েকজন পলাতক রয়েছেন।

পাঁচ বছরের কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন মো. মাসুম ওরফে মামা মাসুম। খালাসপ্রাপ্তরা হলেন- মো. এনামুল হক ও শামসুল হক।

উল্লেখ্য, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় ভাওয়াল জাতীয় উদ্যানের গেটের ২০০ গজের উত্তর-পশ্চিমে রাজেন্দ্রপুর এলাকায় মিলন ভূইয়াকে হত্যা করা হয়। তিনি সেন্টারিংয়ের মালামাল ভাড়া দেওয়ার ব্যবসা করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গাবতলীতে স্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া ও পুরস্কার অনুষ্ঠিত

Mon Sep 10 , 2018
আল আমিন মন্ডল:: বগুড়া জেলা সংবাদদাতাঃ ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল রবিবার বগুড়ার গাবতলী পাইলট হাইস্কুল মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ রেজাউল বারী ও মোস্তাফিজার রহমান মজনুর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার […]