কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নবীন বরণ ও পুনর্মিলনী

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলা থেকে আগত নবীন শিক্ষার্থীদের বরণ ও সংগঠনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
 শনিবার (২৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের হলরুমে ‘কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এ অনুষ্ঠানের আয়োজন করে।
সংগঠনটির সাধারণ সম্পাদক আল আমিনের সঞ্চালনা ও সভাপতি হাবিবুর রহমান রাজিবের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কায়সার, তাসমিনা কায়সার ইমি, বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক এম এ হাসান রনি প্রমুখ।
এছাড়াও কিশোরগঞ্জ জেলাধীন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত আলোচনাপর্বে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের ভ্রাতৃত্বের বন্ধনে অবিচল থেকে নিজেদের মধ্যে আন্তঃসম্পর্ক বৃদ্ধির আহবান জানান। একইসাথে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার আবেদন রাখেন তারা।
অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। অতিথিদের উপহার দিয়ে সম্মানিত করেন সংগঠনের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নড়াইলের মধুমতি নদীর ভাঙনে প্রতিরক্ষা প্রতিরোধের ব্যবস্থা

Sun Apr 28 , 2019
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■(২৮ এপ্রিল) \ নড়াইলের মধুমতি নদীর ভাঙন প্রতিরক্ষা প্রতিরোধে কাজ ৪১০ মিটার স্থায়ী প্রতিরক্ষা বাঁধ কাজ করায় মধুমতি নদীর ভয়াবহ ভাঙন থেকে রক্ষা পাচ্ছে নড়াইলের ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইউনিয়ন পরিষদ ভবন, স্লুইচগেটসহ অন্তত ১০০ বাড়িঘর ও ৫০০ শতাধিক গাছপালা। এদিকে নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ […]