Home / সারাদেশ / “বাদাহূরি দেখা গিয়ে সিলেট নগরীর নয়াসড়ক পয়েন্টে গনধোলাই খেল ২ যুবক”

“বাদাহূরি দেখা গিয়ে সিলেট নগরীর নয়াসড়ক পয়েন্টে গনধোলাই খেল ২ যুবক”

রিপোর্টঃরেদোয়ান হোসেন শাওন,সিলেট জেলা প্রতিনিধি 
ডেস্কঃবাহাদূরি সব সময় কাজে দেয় না।তার প্রমান আবারো মিললো সিলেট নগরীর  নয়াসড়ক পয়েন্টে।সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিবাদের জের ধরে সিলেট নগরীর নয়াসড়ক এলাকায় বাহাদুরি দেখাতে এসেছিলেন দুই যুবক। কিন্তু শাহপরানের খাদিমপাড়া থেকে আসা ওই দুই যুবককে স্থানীয়রা ধরে গণধোলাই দিয়েছেন। পরে পুলিশ তাদেরকে আটক করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে নয়াসড়ক এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- খাদিমপাড়ার আদিত্য ইসলাম সালমান ও রাহাত। এ দুজন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।
পুলিশ জানিয়েছে, নয়াসড়কের পার্শ্বস্থ মীরবক্সটুলায় একটি বেসরকারি হাসপাতাল করোনা চিকিৎসার জন্য প্রস্তুত করার সিদ্ধান্ত নিয়েছেন দায়িত্বশীলরা। এ সিদ্ধান্তের পক্ষে-বিপক্ষে অবস্থান নিয়েছেন কিছু মানুষ।
নগরীর কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা সিলেটভিউকে জানান, বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বাগবিতণ্ডায় জড়ায় কিছু যুবক। এ বিবাদের জেরে খাদিমপাড়া থেকে দুই যুবক নগরীর নয়াসড়ক এলাকায় আসেন। যাদের সাথে ফেসবুকে বিবাদ হয়েছে, তাদেরকে খুঁজতে থাকেন তারা। পরে স্থানীয়রা তাদেরকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে ওসমানী হাসপাতালে নিয়ে গেছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা সিলেটভিউকে জানান, আটককৃতদের কাছ থেকে একটি খেলনার রিভলবার ও একটি রামদা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  দেওয়ান নাঈম, হালুয়াঘাট প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ১নং ভূবনকুড়া ইউনিয়নে ব্যক্তি ...