Home / Uncategorized / সেনাবাহিনীর তত্ত্বাবধানে ত্রাণ দিলে প্রকৃত ক্ষতিগ্রস্তরা পাবে: রওশন এরশাদ

সেনাবাহিনীর তত্ত্বাবধানে ত্রাণ দিলে প্রকৃত ক্ষতিগ্রস্তরা পাবে: রওশন এরশাদ

নিউজ ডেস্ক : ত্রাণের চাল আ’ত্মসা’তের ঘটনা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেছেন সংসদের বিরো’ধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ। তিনি বলেন, বিষয়টি পুরোপুরি সেনাবাহিনীর তত্ত্বাবধানে দেওয়ার ব্যবস্থা করা গেলে প্রকৃত ক্ষ’তিগ্র’স্তরা ত্রাণ পাবেন। সরকারের উদ্দেশ্যও সফল হবে। শুক্রবার বিকালে বিবৃতিতে রওশন এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা পরি’স্থিতিতে কর্মহী’ন হয়ে পড়া গরিব দু’স্থদের জন্য দেওয়া সরকারি খাদ্যসহায়তা অনেক জনপ্রতিনিধি আত্ম’সাৎ করছে। যা অত্যন্ত দুঃখজনক। সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে ত্রাণ দেওয়া হলে প্রকৃত ক্ষ’তিগ্র’স্তরা সহায়তা পাবে। সরকারের উদ্দেশ্যও সফল হবে।

দেশের সব উপজেলায় করোনা ভাইরাস শনা’ক্তে পরীক্ষা চালু করার দাবি জানিয়েছেন বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। তিনি বলেছেন, করোনা ভাইরাস দেশব্যাপী ছড়িয়ে পড়ায় যত দ্রুত সম্ভব প্রতি উপজেলায় পরীক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা উচিত। এক্ষেত্রে সরকারের পাশাপাশি বিত্তবানরাও এগিয়ে আসতে পারেন। এছাড়াও প্রবীণ ও স্বাস্থ্য ঝুঁ’কিতে থাকা নাগরিকদের চিকিৎসা সেবায় বিশেষ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বিরোধীদলীয় নেতা বলেছেন, করোনার সং’ক্রমণে সবচেয়ে বি’পদে পড়েছেন খেটে খাওয়া মানুষ, ক্ষু’দ্র ব্যবসায়ী, কৃষি শ্রমিক, গার্মেন্টস ও শিল্প কারখানার শ্রমিক। সরকার ইতোমধ্যে গার্মেন্টসসহ বিভিন্ন ক্ষেত্রে আর্থিক প্রণোদনা ঘোষণা করেছেন। সারাদেশে ত্রাণ ও খাদ্যবান্ধব কর্মসূচি হাতে নিয়েছে। এ জন্য সরকারকে ধন্যবাদ জানান রওশন এরশাদ।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসব লোকদের প্রতিভা আছে। কিন্তু সুযোগ নেই (ভিডিও)