Home / Uncategorized / মহানবীকে (সঃ) নিয়ে ফেসবুকে কটুক্তি, সিংগাইরে উত্তেজনা

মহানবীকে (সঃ) নিয়ে ফেসবুকে কটুক্তি, সিংগাইরে উত্তেজনা

সিংগাইর : মহানবীকে (সঃ) অশ্লীল ভাষায় কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মানিকগঞ্জের সিংগাইরে রনি মনিঋষি (২২) নামের এক যুবককে রোববার (৩ মে) দুপুরে পুলিশ আটক করেছে।

আটককৃত রনি মনিঋষি উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর ঋষিপাড়া গ্রামের অজিত্র মনিঋষির পুত্র ও মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স পড়ুয়া ছাত্র।

জানা গেছে, আটক হওয়া অভিযুক্ত রনি তার ফেসবুক আইডি“ রনি সিদ্ধার্থী”(Roni Sattyarthi) থেকে মহানবীকে (সঃ) নিয়ে অশ্লীল ভাষায় কটুক্তি করে।  এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়।  ধর্মীয় অনুভূতির এ আঘাতকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দারা রনির শাস্তি দাবী করে তার বাড়ি ঘেরাও করেন। খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ অভিযুক্ত রনিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ওসি আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত রনির বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

জেলা সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান ও এএসপি (সিংগাইর সার্কেল) মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শক্তিশালী ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডব শুরু আজ থেকেই

বঙ্গোপসাগরে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘আম্ফান’ এর তাণ্ডব শুরু হতে পারে আজ থেকেই। বৈশ্বিক ...