Home / তথ্য ও প্রযুক্তি / ইতিমধ্যেই ৫০০ গ্রাহককে ফ্রি লাইফ ইন্সুরেন্সের আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড

ইতিমধ্যেই ৫০০ গ্রাহককে ফ্রি লাইফ ইন্সুরেন্সের আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড

 

এবার বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সাথে সাথে অনন্য গ্রাহক সেবার দৃষ্টান্ত স্থাপন করল ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রাণঘাতী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় অনেক প্রতিষ্ঠান যখন লাভ-ক্ষতির হিসাব কষতে শুরু করেছে তখন ডায়মন্ড ওয়ার্ল্ড ঠিক উল্টো পথে চলছে। যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতিতে কাস্টমারদের পাশে থাকতে ১০ লক্ষ টাকার ফ্রি জীবন বীমার ঘোষনা করেছে ISO Certified প্রতিষ্ঠানটি। ইতিমধ্যেই ৫০০ গ্রাহককে ফ্রি লাইফ ইন্সুরেন্সের আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এ সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, ”যে কোন পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকাই আমার ও আমার প্রতিষ্ঠানের ধর্ম। পরিবর্তীত পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকতেই আমরা এই স্কীমটি চালু করেছি। গ্রাহকদের হয়ে আমরাই পলিসির পুরো টাকাটা পরিশোধ করব।”

অর্থনীতির চাকা সচল রাখতে সরকার নির্ধারিত শতভাগ স্বাস্থ্য বিধি অনুসরণ করে সারা দেশে আমাদের সকল শোরুমগুলো খোলা রয়েছে এবং সবগুলো শোরুমেই স্বাস্থ্য বিধি যথাযথভাবে প্রতিপালন করা হচ্ছে। এছাড়া অনলাইনে প্রতিটি কেনাকাটায় থাকছে ৩০% ডিসকাউন্ট, সারাদেশে ফ্রি হোম ডেলিভারী, ১২ মাসের সহজ কিস্তি, বুকিং সুবিধা ও ট্রাই এট হোমের মত অভিনব সব অফার। আর অফলাইন ও অনলাইনে প্রতিটি ক্রয়কৃত অ্যামাউন্টের উপর ভিত্তি করে আগামী ২৬ জুন/২০২০ পর্যন্ত থাকছে ১০ লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

এছাড়া সকল খুটিঁনাটি বিষয়ে জানার জন্য গ্রাহকরা চোখ রাখতে পারেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ফেসবুক লাইভে অথবা কল করতে পারেন ২৪/৭ (০১৭১৩১৯৯২৭০) নম্বরে।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় সাধ ও সাধ্যের সমন্বয়ে দৃষ্টি স্মার্টফোন ব্র্যান্ডগুলোর

    বর্তমান ঘরবন্দি জীবনে ক্রেতারা ভিডিও এবং ফটোগ্রাফির পাশাপাশি ভালো পারফরমেন্সের ...

বড়াইগ্রামে ফেসবুকে স্টেটাস দিয়ে খৃস্টান নারীর আত্মহত্যা

বড়াইগ্রামে ফেসবুকে স্টেটাস দিয়ে খৃস্টান নারীর আত্মহত্যা নাটোর  প্রতিনিধি:                     নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ...