Home / শিক্ষা / ঢাবি শিক্ষার্থী খুনের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

ঢাবি শিক্ষার্থী খুনের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

 

মোঃ নাসির উদ্দিন, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে মেহেদী হাসান রাজিব (২৮) নামের এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র খুনের ঘটনায় প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জিহাদ (২৭) ভূঞাপুর উপজেলার মফিজুল হকের ছেলে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে গাছের আম পারাকে কেন্দ্র করে চাচাত ভাই জিহাদের হাতে খুন হন ওই শিক্ষার্থী। নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র ও গাড়াবাড়ি গ্রামের গোলাম মোস্তফা ওরফে দুলালের ছেলে। সে বিশ্ববিদ্যালয়ের জহুরল হক হল শাখা’র সাবেক সহ-সভাপতি।

ওই দিন বৃহস্পতিবার মধ্যে রাতে নিহতের পিতা বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। পরদিন শুক্রবার নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত প্রকাশ, গত বৃহস্পতিবার দুপুরে রাজিবের সাথে একই বাড়ির চাচাত ভাই জিহাদের গাছের আম পারা নিয়ে ঝগড়া হয়। আর ঝগড়ার একপর্যায়ে জিহাদ ধারালো ছুরি দিয়ে রাজিবকে আঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত রাজিবকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আনা হয়। এ সময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫ টার দিকে রাজিবের মৃত্যু হয়।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জান্নাতের বিসিএস ক্যাডার হওয়ার গল্প ‘দিনে চাকরি-সংসার, রাতে পড়াশোনা করেছি’

অদম্য মেধাবী জান্নাত। একদিকে সংসার, অন্যদিকে সরকারি চাকরি। এতকিছু সামলেও পূরণ করেছেন ...

প্রাথমিক শিক্ষার গতি ফেরাতে সরকারের নতুন ৮ সিদ্ধান্ত

প্রাথমিক শিক্ষার্থীদের ব্যবহারের জন্য ‘হ্যালো টিচার’ নামে নতুন মোবাইল অ্যাপ্লিকেশন (অ্যাপস) তৈরির ...