Home / সারাদেশ / শরীয়তপুরের শৌলপাড়া ইউপি সদস্যের ওপর হামলা: আটক ৩

শরীয়তপুরের শৌলপাড়া ইউপি সদস্যের ওপর হামলা: আটক ৩

শরীয়তপুরের শৌলপাড়া ইউপি
সদস্যের ওপর হামলা: আটক ৩
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ফিরোজ খানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় লিটন খান, স্বপন খান ও দৌলত খান নামে ৩জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ জুন ২০২০) সকালে শৌলপাড়া ইউনিয়নের গ্রাম চিকন্দী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বৃদ্ধা মহিলা সহ আরও ৪ জন আহত হয়েছে। গুরুতর আহত ফিরোজ খানকে শরীয়তপুর সদর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আহত উৎসব খান জানান, দীর্ঘদিন শৌলপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ফিরোজ খানের সাথে একই এলাকার গোলাপ খানের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে ফিরোজ খানের নিজের জমিতে গাছ কাটাকে কেন্দ্র করে গোলাপ খানের সাথে বাকবিতান্ড হয়। পরে শৌলপাড়া ইউপি চেয়ারম্যান ইয়াছিন হাওলাদারের ইন্ধনে গোলাপ খানের ছেলে জাহিদ খান, স্বপন খান, লিটন খান ও দৌলত খান দেশীয় অস্ত্র নিয়ে ফিরোজ খানের ওপর হামলা করে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় ফিরোজ খানের বৃদ্ধ মা জাহানারা বেগম, বোন হোসেনে আরা বেগম, বানেজা বেগম ও ছেলে উৎসব খান আহত হয়। গুরুতর আহত ফিরোজ খানকে শরীয়তপুর সদর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় লিটন খান, স্বপন খান, দৌলত খানকে আটক করেছে পুলিশ। আরও জানা যায়, শৌলপাড়া ইউপি সদস্য ফিরোজ খানের সাথে চেয়ারম্যান ইয়াছিন হাওলাদারের সাথে রাজনৈতিক বিরোধ চলে আসছিল। তাই ইয়াছিন হাওলাদার ওই গোলাপ খান ও তার ছেলেদের পক্ষে কাজ করে আসছে। এদিকে স্থানীয় ইউপি সদস্য ফিরোজ খানের ওপর হামলার ঘটনায় এলাকাবাসী ক্ষোভে ফুঁসে উঠেছে। তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।
এ ব্যাপারে ফিরোজ খানের ছেলে উৎসব খান বলেন, আমার বাবা সহ পরিবারের সদস্যদের ওপর হামলা করে গুরুতর আহত করা করেছে। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই। এছাড়াও হামলার মূলহোতা গোলাপ খান ও ইয়াছিন হাওলাদারের অবিলম্বে গ্রেপ্তার দাবি করছি। এ ব্যাপারে অভিযুক্তদের সাথে বারবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে পালং মডেল থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, শৌলপাড়ার ইউপি সদস্য ফিরোজ খানের ওপর হামলার ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

About Johir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাপাহারে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :নওগাঁর সাপাহারে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফা কে রাষ্ট্রীয় ...

দুমকিতে  উপজেলা কৃষি কর্মকর্তা’র করোনা পজেটিভ

মো. সুমন মৃধাঃ  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ মেহের ...